ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এরশাদ দেশ ও মানুষের স্বার্থে কখনোই আপস করেননি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এরশাদ দেশ ও মানুষের স্বার্থে কখনোই আপস করেননি অনুষ্ঠানে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সাবেক পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশ ও মানুষের স্বার্থে কখনোই আপস করেননি। তাই এখনো দেশের মানুষ পল্লীবন্ধুকে মনে রেখেছে, তাকে আজীবন মনে রাখবে। দেশের মানুষের অন্তরে পল্লীবন্ধু আজীবন বেঁচে থাকবেন।

শনিবার (৩১ আগস্ট) সকাল ৯টায় রাজধানীর আব্দুল্লাপুর মোড়ে এরশাদের চেহলাম উপলক্ষে জাপার উত্তরা পশ্চিম থানা আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণকালে তিনি এ কথা বলেন।

জাপার উত্তরা পশ্চিম থানার সভাপতি শরীফুল আলম সোহেলের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতী।

এ সময় উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন বাবুল, যুগ্ম-মহাসচিব সুলতান আহমেদ সেলিম, জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় নেতা আহাদ চৌধুরী ও মঞ্জুরুল হক প্রমুখ।

এদিকে, সকাল সাড়ে ৯টায় আব্দুল্লাপুরে রাস্তার পূর্বপাশে উত্তরা পূর্ব থানার চেহলাম অনুষ্ঠানে জাপার চেয়ারম্যান যোগ দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আশেকুল আমিন।

আব্দুল্লাপুরের অনুষ্ঠান শেষে সকাল ১০টায় উত্তরখান থানার সভাপতি মাহবুবুল হাসান আলালের সভাপতিত্বে চেহলাম উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পার্টির চেয়ারম্যান জি এম কাদের উপস্থিত থেকে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এসএমএকে/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।