ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

‘শেখ হাসিনার জন্য বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৯:৩৯:৪১ পিএম
শোক দিবস উপলক্ষে আয়োজিত সভা। ছবি: বাংলানিউজ

শোক দিবস উপলক্ষে আয়োজিত সভা। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ১৫ আগস্ট শুধু জাতির পিতাকে হত্যা করা হয়নি, তার পুরো পরিবারকে হত্যা করা হয়েছিল। ভাগ্যক্রমে শেখ হাসিনা এবং শেখ রেহানা বেঁচে গিয়েছিলেন। আর বেঁচে গেয়েছিলেন বলে হয়তো আমরা বঙ্গবন্ধুর বিচার পেয়েছি, বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

শুক্রবার (৩০ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজী এলাকায় জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক র‌্যালিতে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। শোক র‌্যালিতে বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা অংশ নেন।

এর আগে দুপুরে নাসিক প্যানেল মেয়র সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতির উদ্যোগে শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায়ও অংশ নেন সংসদ সদস্য শামীম ওসমান।

এসময় আরও উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, ইফতেখার আলম খোকন, রুহুল আমিন মোল্লা, সংরক্ষীত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম প্রমুখ। 

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-30 21:39:41