bangla news

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৪:২৫:২৪ পিএম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গৃহায়ন ও গণপূর্ত সচিব শহীদ উল্লা খন্দকার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মতো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের উন্নয়ন কাজ করা হবে।

দ্বিতীয় মেয়াদে চুক্তিভিত্তিক নিয়োগ পাওয়ার পর শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, এখানে আসা বঙ্গবন্ধুপ্রেমী ও পয্যটকেরা যাতে সব সুযোগ-সুবিধা পেতে পারেন, সেজন্য যথাসময়ে সব কাজ বাস্তবায়ন করা হবে। এরই মধ্যে সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য কিছু নির্দেশনাও পেয়েছি।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এসময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নাসিম খান, গোপালগঞ্জ গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী (পিএনডি) আব্দুল হালিম, উপ-বিভাগীয় প্রকৌশলী (সিভিল) মির্জা শিবলী মাহমুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী (ই/এম) অলীদুল ইসলাম খান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলাইমান বিশ্বাসসহ আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর রূপালী ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত ব্যবস্থাপনা পরিচালক ওবায়েদ উল্লা আল মাসুদ ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় ব্যাংকের জিএম অশোক কুমার সিংহ রায়সহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এছাড়া সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ ইনবাউন্ড ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানো হয়। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 16:25:24