ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

বিএনপি একটি বিপদজনক চক্র: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৯ ৫:৫৩:১৮ পিএম
বক্তব্য রাখছেন হাসানুল হক ইনু

বক্তব্য রাখছেন হাসানুল হক ইনু

মানিকগঞ্জ: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি একটি বিপদজনক চক্র। কারণ আগস্টের এই শোকের মাসে তারা জাতির জনককে স্মরণ করেনি। হত্যাকারীদের নিন্দা ও জানায়নি। তারা ইদুরের মতো সরকারের উন্নয়নকে খেয়ে ফেলছে। সরকারের উন্নয়নের ফসল ঘরে তুলতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে মানিকগঞ্জ জেলা শহরের মুক্তিযুদ্ধ স্মৃতিফলক পাদদেশে জেলা জাসদের প্রয়াত সভাপতি মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন খানের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্মরণসভা আয়োজনে গঠিত নাগরিক কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দূর্জয়, নাগরিক কমিটির সদস্য-সচিব ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মুক্তিযোদ্ধা সংসদ মানিকগঞ্জ জেলা ইউনিটের কমান্ডার মুক্তিযোদ্ধা তোবারক হোসেন লুডু, সিপিবি কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আজহারুল ইসলাম আরজু, জাসদ জেলা কমিটির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আফজাল হোসেন খান জকি প্রমুখ। 

এরআগে, সকালে মানিকগঞ্জ শহরের স্বর্ণকার পট্টির সড়কটির নাম প্রয়াত নেতা ইকবাল হোসেন খানের নামে করা হয়। আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-29 17:53:18