ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

গৌরনদী উপজেলা ছাত্রলীগের তিন নেতা বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
গৌরনদী উপজেলা ছাত্রলীগের তিন নেতা বহিষ্কার

ব‌রিশাল: সরকারি কাজে বাধা ও ভাঙচুরের অভিযোগে বরিশালের গৌরনদী উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৭ আগস্ট) জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত এবং সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সরকারি কাজে বাধা ও ভাঙচুরের অভিযোগে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সাখাওয়াত হোসেন সুজন, গৌরনদী পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিলন খলিফা এবং সরকারি গৌরনদী কলেজের সাবেক ভিপি এবং ছাত্রলীগ কর্মী সুমন মোল্লা মাহামুদকে সাময়িকভাবে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

রোবাবার (২৫ আগস্ট) সরকারি গৌরনদী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ দু’গ্রুপের সংঘর্ষ হয়। পরে যা ছড়িয়ে পড়ে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায়। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আধিপত্য বিস্তার ও অভ্যন্তরীণ কোন্দলের জেরে ঘটে যাওয়া ওই ঘটনায় ২ পথচারীসহ ছাত্রলীগের ৯ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। যারমধ্যে গুরুতর আহত কলেজ ছাত্রলীগ কর্মী মানিক বেপারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলা‌দেশ সময়: ১০২২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।