ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

মাদকের জন্যই সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
মাদকের জন্যই সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে: মেনন বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, মাদকের কারণে আজ সমাজে নানা অপরাধ ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে।  

রোববার (২৫ আগস্ট) বিকেলে বরিশালের বাবুগঞ্জে উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতা ও বাবুগঞ্জ বাজার কমিটির সভাপতি প্রয়াত মোয়াজ্জেম হোসেনের শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

মেনন বলেন, সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে কেউ বাধা দিলে তা ঠিকভাবে করা সম্ভব নয়।

লুটপাটের বিরুদ্ধে লড়াই করে নেতা-কর্মীদের সামনে এগিয়ে চলার আহ্বান জানান তিনি।  

রহমতপুর ইউনিয়ননের চেয়ারম্যান সরোয়ার মাহমুদের সভাপতিত্বে ও অধ্যাপক গোলাম হোসেনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন মেননের স্ত্রী লুৎফুন্নেসা খান, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সস্পাদক অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান।  উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, অধ্যক্ষ আ ক ম মিজানুর রহমান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি টিএম শাহজাহান তালুকদার প্রমুখ।

স্মরণসভার আগে রাশেদ খান মেনন উপজেলার দেহেরগতি ইউনিয়নের, চরসাধুকাঠি, রাকুদিয়া সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজ সড়ক, কোদারপুর ইউনিয়নের মোল্লার হাট ও মীরগঞ্জ ফেরিঘাট নদীভাঙন এলাকায় পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের নিয়ে পরিদর্শন করেন।

বাংলা‌দেশ সময়: ০৪০৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এমএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।