ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

মামলা করায় প্রাণনাশের হুমকির অভিযোগ আ’লীগকর্মীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ৩:৩৩:২৫ পিএম
সংবাদ সম্মেলনে রুবিয়া আক্তার রুবি। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে রুবিয়া আক্তার রুবি। ছবি: বাংলানিউজ

গাজীপুর: গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবসের আয়োজনের প্রস্তুতিকালে গাজীপুরের টঙ্গীতে সন্ত্রাসী হামলায় আওয়ামী লীগের এক নারী কর্মীসহ তিনজন আহত হয়েছেন। এ নিয়ে মামলা করায় আসামিরা বাদীকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছেন। নইলে আসা‌মিরা বাদীকে সপরিবারে খুনেরও হুমকি দিচ্ছেন।

রোববার (২৫ আগস্ট) দুপু‌রে গাজীপুর প্রেসক্লাবে ভিকটিম টঙ্গী থানা আওয়ামী লীগের কর্মী রুবিয়া আক্তার রুবি এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। এ সময় তার বড় বোন উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে রুবি জানান, গত ১৫ আগস্ট টঙ্গীতে তার বাড়ির পাশের দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকীর কর্মসূচি আয়োজন চলছিল। এ সময় পূর্বশত্রুতার জেরে স্থানীয় ফারুক সরকার (৪৬), মো. হান্নান মোল্লা (৪৭) ও মকবুল কাজী (৪০) ও তাপসসহ (৩৫) অজ্ঞাতপরিচয় ১০ থেকে ১২ জন সন্ত্রাসী হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে তার ওপর এলোপাতাড়ি হামলা চালায়। এ সময় তা‌কে রক্ষার্থে মা ও ভাই এগিয়ে এলে তাদেরও মারপিট করে খুনের হুমকি দিয়ে চ‌লে যায় হামলাকারীরা। তাদের হামলায় রুবির মাথা, ডান চোখের একপাশ রক্তাক্ত হয় এবং বাম হাতের হাড় ভেঙে যায়।

পরদিন রু‌বির মা রে‌জিয়া বেগম বাদী হয়ে টঙ্গী (পূর্ব) থানায় চারজনের নামো‌ল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর থেকে আসামিরা তা‌দের মামলা প্রত্যাহারের জন্য চাপ দিচ্ছেন। নইলে সপরিবারে মেরে ফেলার হুমকিও দিচ্ছেন।

এমতাবস্থায় রুবি নিরাপত্তাহীনতায় ভুগছেন জানিয়ে আসামিদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ক‌রেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলার এক ও দু’নম্বর আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামি‌দেরও গ্রেফতার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
আরএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 15:33:25