ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাহী বি চৌধুরীকে দুদকের জিজ্ঞাসাবাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
মাহী বি চৌধুরীকে দুদকের জিজ্ঞাসাবাদ মাহী বি চৌধুরী।

ঢাকা: যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগে বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম-মহাসচিব ও সংসদ সদস্য মাহী বি চৌধুরীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২৫ আগস্ট) সকাল সাড়ে ১০টা থেকে দুদকের প্রধান কার্যালয় সেগুনবাগিচায় তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে বাংলানিউজকে জানিয়েছেন দুদকের  জনসংযোগ কর্মকর্তা ও উপ-পরিচালক প্রণব কুমার ভট্টাচার্য্য।

তিনি বলেন, অনুসন্ধান কর্মকর্তা দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ তাকে জিজ্ঞাসাবাদ করছেন।



এর আগে, ৭ আগস্ট মাহী বি চৌধুরী ও তার স্ত্রীর দুদকে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু তারা উপস্থিত না হয়ে সময় বাড়ানোর আবেদন করে। দুদক তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ২৫ আগস্ট সকাল ১০টায় হাজির হতে বলেন।

গত ৪ আগস্ট দুদকের প্রধান কার্যালয় থেকে মাহী বি চৌধুরীর গুলশানের বারিধারার ঠিকানায় পৃথক দু’টি নোটিশ পাঠানো হয়।

অভিযোগ অনুসন্ধান কর্মকর্তা দুদকের উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদের সই করা নোটিশে এ দম্পতিকে ৭ অগাস্ট সকাল সাড়ে ১০টায় ‍কমিশনের প্রধান কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছিল।

ওই নোটিশে বলা হয়, মাহী বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

** রোববার মাহী বি-তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করবে দুদক

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এসএমএকে/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।