ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘কেন্দ্রে বসে আর জেলা-মহানগরের কমিটি দেবে না বিএনপি’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৯:৫৬:০৩ পিএম
প্রস্তুতি সভা। ছবি: বাংলানিউজ

প্রস্তুতি সভা। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, কেন্দ্রে বসে আর কোনো জেলা ও মহানগর বিএনপির কমিটি দেওয়া হবে না। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ১৩টি ভাগে সারা দেশে বিএনপির সাংগঠনিক কার্যক্রম মনিটরিং করা হচ্ছে। সেই মোতাবেক দলের প্রতিটি কমিটি গঠন করা হবে।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় রোডস্থ দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে বিভাগীয় সমাবেশ সফল করতে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আগামী সেপ্টেম্বরে ময়মনসিংহে বিভাগীয় সমাবেশ সফল করতে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জাহিদ হোসেন বলেন, এ সমাবেশে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে জনগণকে সম্পৃক্ত করে গণজোয়ার সৃষ্টি করতে হবে। ইতোমধ্যেই বিভাগীয় এবং কেন্দ্রীয় নেতাদের মতামতের ভিত্তিতে সমাবেশ সফল করার লক্ষ্যে কাজ চলছে। খুব দ্রুত সময়ের মধ্যে এ সংক্রান্ত বেশ কয়েটি উপ-কমিটিও গঠন করা হবে।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কাজী রানা এবং সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলমের যৌথ সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, নির্বাহী কমিটির সদস্য খুররম খান চৌধুরী, ডা. মাহাবুবুর রহমান লিটন, নূরজাহান ইয়াসমীন, জামালপুর জেলা বিএনপির সভাপতি শামীম তালুকদার, সাধারণ সম্পাদক ওয়ারেস আলী মামুন, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম, সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, নেত্রকোনা বিএনপির আহ্বায়ক ডা. আনোয়ারুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এমএএএম/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 21:56:03