ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

চুয়াডাঙ্গায় পৌর ছাত্রলীগের সভাপতি ববি ইয়াবাসহ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৯:৩৯:৫১ এএম
রফিকুল ইসলাম ববি

রফিকুল ইসলাম ববি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হদা উপজেলার দর্শনা পৌর ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম ববিকে (২৮) ইয়াবাসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৪ আগস্ট) সন্ধ্যায় উপজেলার মুন্সিপুর সীমান্ত থেকে তাকে আটক করা হয়। ববি দামুড়হুদা উপজেলার দর্শনা কেরু ফুলতলা গ্রামের আব্দুল খালেকের ছেলে। 

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সরোয়ার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবির একটি টহল দল শুক্রবার বিকেলে দামুড়হুদা উপজেলার মুন্সিপুর গ্রামে অভিযান চালায়। এ সময় ববি নামে এক যুবককে মোটরসাইকেলসহ আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ২০পিস ইয়াবা জব্দ করা হয়েছে।  পরে বিজিবির মুন্সিপুর বিওপির নায়েক জুলহাস আলী বাদী হয়ে ববির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশে সোর্পদ করেন। 

দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, শনিবার (২৪ আগস্ট) সকালে ছাত্রলীগ নেতা ববিকে আদালতে সোর্পদ করা হবে। 

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   চুয়াডাঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-24 09:39:51