ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ০৩:১৯:৫৬ পিএম
নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

নাটোর: নাটোর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুব হায়দার মিন্টুকে (৪০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) দিনগত রাতে নাটোর শহরের বঙ্গজল এলাকায় নিজ বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। মিন্টু জেলা শহরের উত্তর চৌকিরপাড় এলাকার বাসিন্দা এবং বগুড়ার ইউনিক কনসাল্টেশন ফার্মের ব্যবস্থাপক হিসেবে কর্মরত।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন আহমেদ বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে নাটোর শহরের নিজ বাড়িতে আসেন মিন্টু। পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে ঢাকা যাওয়ার উদ্দেশে রাত সাড়ে ১১টার দিকে তিনি বাসা থেকে বের হন। এসময় অস্ত্রধারী একদল দুর্বৃত্ত তাকে জিম্মি করে বাড়ির পাশে ট্রমা সেন্টারের সামনে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। একই সঙ্গে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে। এসময় মিন্টুকে রক্ষায় সুমন নামে এক যুবক এগিয়ে গেলে তাকেও মারপিট করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ অবস্থায় স্থানীয়রা মিন্টুকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ওসি আরও জানান, এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি। প্রাথমিকভাবে জানা গেছে, ঘটনার সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করাসহ নগদ টাকা, মোবাইল ফোন ও চেক বই নিয়ে গেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আর অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এসআরএস     

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa