ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গ্রেনেড হামলা: ২১ আগস্টে আ’লীগের নানা কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২০ ৪:০৫:০৯ পিএম
গ্রেনেড বিস্ফোরণের পর বঙ্গবন্ধু অ্যাভিনিউ, ফাইল ফটো

গ্রেনেড বিস্ফোরণের পর বঙ্গবন্ধু অ্যাভিনিউ, ফাইল ফটো

ঢাকা: ২১ আগস্টে ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে নানা কর্মসূচি নিয়েছে আওয়ামী লীগ।

বুধবার (২১ আগস্ট) সকাল ৯টায় শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হবে। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নির্মিত বেদিতে এ শ্রদ্ধা নিবেদন করা হবে।

এরপর এ দিন বিকেল ৪টায় আলোচনা সভার আয়োজন করেছে আওয়ামী লীগ। রাজধানীর ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও বক্তব্য রাখবেন।

২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলা চালানো হয়। এ হামলায় আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানসহ ২৫ জন নিহত এবং পাঁচ শতাধিক আহত হন।

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের কর্মসূচি পালন করার জন্য আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সব স্তরের নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের প্রতি অনুরোধ জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯ 
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ ২১ আগস্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-20 16:05:09