ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

নীলফামারী সদর-পৌর বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৯ ১০:৩৪:৫০ এএম
নীলফামারী ম্যাপ

নীলফামারী ম্যাপ

নীলফামারী: নীলফামারী সদর উপজেলা ও পৌর আহ্বায়ক কমিটি ঘোষণা দিয়েছে জেলা বিএনপি।

রোববার (১৮ আগস্ট) রাতে জেলা বিএনপির আহ্বায়ক আলমগীর সরকার ও সদস্য সচিব জহুরুল আলম স্বাক্ষরিত চিঠির মাধ্যমে দু’টি ইউনিটের নেতাদের নাম ঘোষণা করা হয়।

এতে ১০১ সদস্য বিশিষ্ট সদর উপজেলা বিএনপির আহ্বায়ক করা হয়েছে রাহেদুল ইসলাম দোলনকে। আর সদস্য সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন আখতারুজ্জামান জুয়েল। 

অন্যদিকে, ৬১ সদস্য বিশিষ্ট নীলফামারী পৌর কমিটিতে আহ্বায়ক হিসেবে মাহবুব-উর রহমান এবং সদস্য সচিব হিসেবে মাসুদ চৌধুরী দায়িত্ব পেয়েছেন।

জেলা সদরের এ দুই ইউনিটের শীর্ষ নেতারা ছাত্রদলের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। 

এদের মধ্যে রাহেদুল ইসলাম দোলন নীলফামারী সরকারি কলেজ ছাত্র সংসদে (নিকসু) পত্রিকা বিষয়ক সম্পাদক; আখতারুজ্জামান জুয়েল জেলা ছাত্রদলের সভাপতি; মাহবুব-উর রহমান জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং মাসুদ চৌধুরী পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক ছিলেন।

জহুরুল আলম বাংলানিউজকে বলেন, জেলায় ছয়টি ইউনিট রয়েছে। প্রতিটি ইউনিটে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া চালাচ্ছি। এতে যোগ্য ও ত্যাগীরা নেতৃত্বে আসতে পারবেন।

চলতি বছরের ১৮ মার্চ আলমগীর সরকারকে আহ্বায়ক এবং জহুরুল আলমকে সদস্য সচিব করে ৪১ সদস্যের জেলা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-19 10:34:50