ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

এরশাদের ‘চল্লিশা’ ২৩ আগস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৬ ১:৫১:৫১ পিএম
মতবিনিময় সভায় জাপা নেতারা। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভায় জাপা নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, আগামী ২৩ আগস্ট সারাদেশে থানা পর্যায়ে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা পালন করা হবে।

শুক্রবার (১৬ আগস্ট) দুপুর ১২টায় জাতীয় পার্টির বনানী কার্যলয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা জানান। 

জি এম কাদের বলেন, ২৩ আগস্ট দেশব্যাপী চল্লিশা পালন করা হবে। আর, প্রতিবছর ১৪ জুলাই তার মৃত্যুবার্ষিকী পালন করবো। যেহেতু, চল্লিশার অনুষ্ঠান এসে গেছে, এটি আয়োজন করতে দলের নেতাকর্মীদের নির্দেশনা দেওয়া হয়েছে। উপজেলা-জেলা পর্যায়ে নিজ নিজ উদ্যোগে দোয়া মাহফিল ও ভোজের আয়োজন করা হবে।

তিনি বলেন, এ বিষয়ে আমরা কেন্দ্রীয়ভাবে সহযোগিতা করবো। শনিবার (১৭ আগস্ট) প্রেসিডিয়াম সদস্যদের বৈঠকে এটি নিয়ে আলোচনা হবে। যেহেতু আওয়ামী লীগ ও বিএনপি এ ধরনের অনুষ্ঠান আয়োজন করে, তাই আমাদেরও করা উচিত। ২৩ আগস্ট আসতে এখনো কিছুদিন বাকি আছে। দলের সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া যাবে।

জাপা চেয়ারম্যান বলেন, নেতাকর্মীরা সবাই চায় অনুষ্ঠান থানা পর্যায়ে হোক। আমি দায়িত্ব নেওয়ার পর বড় বড় অনুষ্ঠান হয়েছে। সামনের দিনগুলোতে বড় অনুষ্ঠান করলে আর্থিক সহযোগিতা করা কিছুটা মুশকিল হবে। আমরা মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি সব জায়গায় যেন অনুষ্ঠান করা যায়।

দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফয়সাল চিশতির সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি মো. রুবেল, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৯
এমএমআই/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   এরশাদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-16 13:51:51