ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-১৬ ১:১৭:৪৫ পিএম
আইন, বিচার, ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন

আইন, বিচার, ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন

ব্রাহ্মণবাড়িয়া: আইন, বিচার, ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধু হত্যাকারীদের ফিরিয়ে আনার জন্য আইনি ও কূটনৈতিক লড়াই চলছে। তারা যে যেখানেই থাকুক সেখান থেকে ফিরিয়ে এনে তাদের রায় কার্যকর করা হবে।

শুক্রবার (১৬ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা কে কোথায় আমরা জানি। চারজনের ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। এর মধ্যে আমেরিকায় যিনি আছেন তাকে আমরা ফিরিয়ে আরব।

দেশের বিরুদ্ধে যারা  ষড়যন্ত্র করবে তাদের মূলোৎপাঠন করা হবে বলেও তিনি জানান।

আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাইসার ভূইয়া জীবন, আখাউড়ার পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক চেয়ারম্যান নুরুল হক ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ১৫ আগস্ট যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, আগস্ট, ২০১৯
এসএসইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-16 13:17:45