bangla news

ডেঙ্গু নিয়ন্ত্রণে জাতীয় ঐক্য চাইলেন নোমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৭ ৩:৫৮:৫৭ পিএম
বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, ছবি: বাংলানিউজ

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, ছবি: বাংলানিউজ

ঢাকা: ডেঙ্গুকে জাতীয় দুর্যোগ উল্লেখ করে এই রোগ নিয়ন্ত্রণে সব দলকে একসঙ্গে নিয়ে সরকারের কাছে জাতীয় ঐক্য গড়ে তোলার দাবি জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

বুধবার (০৭ আগস্ট) দুপুরে রাজধানীর ধানমন্ডি রাইফেলস স্কয়ার মার্কেটের সামনে ডেঙ্গু রোগ মোকাবিলায় সচেতনতামূলক লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ দাবির কথা জানান।

ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার ব্যর্থতার পরিচয় দিয়েছে দাবি করে নোমান বলেন, আগাম সতর্কতা থাকার পরও সরকার যে ডেঙ্গু রোগ নিয়ন্ত্রণ করতে পারেনি, এটি তাদের মন্ত্রী-এমপিদের বক্তব্যেই স্পষ্ট ফুটে উঠেছে। এসময় তিনি ডেঙ্গু মোকাবিলায় সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দিয়ে সরকারের প্রতি সব দলমত নির্বিশেষে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, নিপুন রায় চৌধুরী, নিলোফার চৌধুরী মনি, খালেদা ইয়াসমিন, শেখ রবিউল আলমসহ দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি ডেঙ্গু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-07 15:58:57