ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২০২০ সালের মার্চে টাইম স্কয়ার হবে বঙ্গবন্ধুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
২০২০ সালের মার্চে টাইম স্কয়ার হবে বঙ্গবন্ধুর প্রেসক্লাবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ঢাকা: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির টাইমস স্কয়ারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। টাইমস স্কয়ার ২০২০ সালে মার্চ মাস হবে বঙ্গবন্ধুর।

বুধবার (৭ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।  

সংবাদ সম্মেলনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, ১৯৭১ সালে পাকিস্তানকে সমর্থন দিয়ে ভুল করেছিল আমেরিকা।

এটার জবাব দিতে ঐতিহাসিক টাইমস স্কয়ারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হবে। মার্চ মাসে টাইমস স্কয়ার যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের।      

তিনি বলেন, ঐতিহাসিক এ স্থানে ঐতিহাসিক অনুষ্ঠানের মাধ্যমে বিশ্ববাসীকে জানিয়ে দেওয়া হবে বঙ্গবন্ধু যে ঐতিহাসিক নেতা ছিলেন।  

সিদ্দিকুর রহমান বলেন, সেই ঐতিহাসিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লেখক-কলামিস্ট আব্দুল গাফফার চৌধুরী। কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান, আবুল কাশেম, মনসুর খান, যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক তৈবুর রহমান টনি প্রমুখ।  
 
বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।