bangla news

সালাম দিতে গিয়ে শোভনের থাপ্পড় খেলেন হল ছাত্রলীগ নেতা!

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০৬ ৯:০৩:৫১ পিএম
ভিড়ের মধ্যে থাপ্পড় মারতে উদ্যত ছাত্রলীগ সভাপতি শোভন

ভিড়ের মধ্যে থাপ্পড় মারতে উদ্যত ছাত্রলীগ সভাপতি শোভন

ঢাকা বিশ্ববিদ্যালয়: নিজ অনুসারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের সাংগঠনিক সম্পাদক দিদার মাহমুদ আব্বাসকে থাপ্পড় দিয়েছেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) শোকের মাস আগস্ট উপলক্ষে বঙ্গবন্ধুর পলাতক ছয় খুনিকে প্রতীকী ফাঁসি ও আলোচনা সভা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রোগ্রাম উপলক্ষে ছাত্রলীগ সভাপতি এলে নেতাকর্মীরা স্লোগান দেয়। এসময় একটা জটলা তৈরি হয়। জায়গা সংকীর্ণ হওয়ার কারণে কয়েক হলের নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি চলে। পরবর্তীতে অনেককে ডিঙিয়ে সালাম দিতে গেলে শোভন আব্বাসকে থাপ্পড় দেন।

এ বিষয়ে জানার জন্য ছাত্রলীগ সভাপতি শোভনকে ফোন দেওয়া হলেও কলটি রিসিভ করেননি।

বঙ্গবন্ধুর পলাতক ছয় খুনিকে প্রতীকী ফাঁসি ও আলোচনা সভাডাকসু আয়োজিত বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত পলাতক ছয় আসামির প্রকীকী ফাঁসি, আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনীতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমান। ভিপি নুরের উদ্দেশে তিনি বলেন, আজ ডাকসুর ভিপি হিসেবে, সার্বজনীন প্রতিষ্ঠান হিসেবে, সার্বজনীন চরিত্রের বহিঃপ্রকাশ যদি ঘটাতে না পারেন, এই সার্বজনীন চরিত্র যদি না থাকে, তাহলে আপনি সাধারণ ছাত্রছাত্রীদের কাছে সমাদৃত হতে পারবেন না। বরং আপনি ঘৃণিত হবেন এবং এটাই হবে আগামী দিনের জিহাদ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান। সভাপতিত্ব করেন ডাকসুর স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, আগস্ট ০৬,২০১৯
এসকেবি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-06 21:03:51