ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯
bangla news

ঈদের আগেই খালেদার মুক্তি দাবি সেলিমার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-০২ ১:১২:০৫ পিএম
আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানসহ অতিথিরা। ছবি: জিএম মুজিবুর

আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানসহ অতিথিরা। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: আসন্ন ঈদুল আজহার আগেই বিএনপি প্রধান খালেদা জিয়ার মুক্তি দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। তিনি বলেছেন, ‘গণতন্ত্রের নেত্রী’কে মুক্তি দেওয়া না হলে এরজন্য যদি কোথাও বিশৃঙ্খলা দেখা দেয় সে দায়ভার সরকারকে নিতে হবে।

শুক্রবার (২ আগস্ট) জাতীয় প্রেসক্লাবে ‘চেতনা বাংলাদেশ আয়োজিত খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে সব মামলা প্রত্যাহারের দাবিতে’ এক আলোচনা সভায় সেলিমা এ কথা বলেন।

বিএনপির এ নেত্রী বলেন, আজ দেশে আইয়ামে জাহেলিয়াতের মতো শাসন চলছে। অন্যায়-অবিচার চললেও এর প্রতিবাদ করা যাবে না। আমাদের ডেঙ্গু সচেতনতা বিষয়ে র‌্যালি হওয়ার কথা থাকলেও সরকার তা হতে দেয়নি। অথচ তারা নিজেরা ব্যর্থ হওয়ার পরও কেউ সহযোগিতা করতে চাইলেও তা করার সুযোগ নেই।

তিনি বলেন, খালেদা জিয়া ও তারেক রহমান দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন। সেই লড়াইকে আরও বেগবান করতে হবে আমাদের, নেত্রীকে মুক্ত করতে হবে। আসন্ন ঈদুল আজহার আগে যদি খালেদা জিয়াকে মুক্তি দেওয়া না হয় তাহলে এর জন্য কোনো বিশৃঙ্খলা হলে তার দায়ভার সরকারকে নিতে হবে।

চেতনা বাংলাদেশের সভাপতি শামীমা রহিমের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৯
ইএআর/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-02 13:12:05