ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ-গুলি, পথচারীসহ আহত ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৮ ঘণ্টা, আগস্ট ১, ২০১৯
সিলেটে ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ-গুলি, পথচারীসহ আহত ৪ আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন

সিলেট: সিলেটে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ এবং তা থেকে একপর্যায়ে গুলির ঘটনা ঘটেছে। এতে রাকিব আহমদ নামে এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন উভয় গ্রুপের আরো তিন নেতাকর্মী।

বুধবার (৩১ জুলাই) রাত পৌনে ৮টার দিকে নগরের আখালিয়া নয়াবাজার এলাকায় নগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সুজেল তালুকদার ও রাজনের গ্রুপের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য অনুষ্ঠিত যুবলীগের সম্মেলনের জেরে ছাত্রলীগের উভয় গ্রুপ দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘাতে জড়ায়।

এমন সময় দু’পক্ষের মধ্যে গুলির ঘটনায় রাকিব আহমদ নামের এক পথচারী পায়ে গুলিবিদ্ধ হন। সংঘর্ষে উভয়পক্ষের আরও কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। গুলিবিদ্ধ পথচারী রাকিব আহমদসহ অন্যদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

ওসমানী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন বলেন, আহতদের মধ্যে মারুফ নামের একজনের অবস্থা গুরুতর। তার শরীরে একাধিক অস্ত্রোপচার করা হয়েছে।  

সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) জেদান আল মুছা বাংলানিউজকে বলেন, ছাত্রলীগের দু’টি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের বেশ কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৯
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।