ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে খালেদার মুক্তির দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
নারায়ণগঞ্জে খালেদার মুক্তির দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। 

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে জেলা আদালত প্রাঙ্গণে আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় সাখাওয়াত হোসেন খান বলেন, গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

একটা মিথ্যা মামলা দিয়ে তাকে অন্যায়ভাবে কারারুদ্ধ করে দেশকে লুটপাটের রাজ্যে পরিণত করেছে এই ভোটারবিহীন অবৈধ সরকার। সরকার খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলার চেষ্টা করছে। এই ফ্যাসিবাদী সরকারের দ্বারা দেশের জনগণ আক্রান্ত হয়ে ধুঁকে ধুঁকে মরছে।  

তিনি আরও বলেন, যখন একটি দেশের আইন ও বিচার ব্যবস্থা রাষ্ট্রযন্ত্রের কাছে বন্দি হয়ে যায়, তখন সে দেশ ধ্বংস হতে আর অবশিষ্ট কিছু থাকে না। বাংলাদেশ ধীরে ধীরে অন্ধকারের দিকে ধাবিত হচ্ছে। তাই বাংলাদেশকে এই অন্ধকার থেকে আলোতে আনতে হলে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাহলে আবারও দেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবে। মানুষ নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। মানুষের কথা বলার অধিকার ফিরে আসবে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ূন কবিরের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা, ফোরামের নেতা অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, অ্যাডভোকেট নবী হোসেন, অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন, অ্যাডভোকেট রাকিবুল হাসান শিমুল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।