ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

আ’লীগের জরুরি সভা মঙ্গলবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
আ’লীগের জরুরি সভা মঙ্গলবার আওয়ামী লীগের লোগো

ঢাকা: মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১১টায় বিশেষ জরুরি সভার আহ্বান করেছে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে।

সভায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সব সদস্য, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের অন্তর্গত সব থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও সব কাউন্সিলর, আওয়ামী লীগ থেকে নির্বাচিত ঢাকা মহানগরের অন্তর্গত সব সংসদ সদস্য, আওয়ামী লীগের সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক এবং সব সহযোগী সংগঠনের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

এছাড়া আওয়ামী লীগ ডেঙ্গু প্রতিরোধে সারা বাংলাদেশে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পরিচ্ছন্নতা কর্মসূচি গ্রহণ করেছে। পরিষ্কার রাখি চারপাশের পরিবেশ, পরিচ্ছন্ন সমাজ, ডেঙ্গুমুক্ত বাংলাদেশ’ শীর্ষক তিন দিনব্যাপী এই কর্মসূচি দেশজুড়ে পালন করা হবে।

এই কর্মসূচির আওতায় আওয়ামী লীগের নেতৃত্বে সব জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ দেশের সর্বস্তরের জনগণকে সঙ্গে নিয়ে ৩১ জুলাই, ২ ও ৩ আগস্ট প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একযোগে পরিচ্ছন্নতা কর্মসূচি পালন করা হবে।

আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।