ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সরকার মাঝরাস্তা ধরে হাঁটছে: নজরুল ইসলাম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২০ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৯
সরকার মাঝরাস্তা ধরে হাঁটছে: নজরুল ইসলাম ত্রাণ বিতরণের সময় বক্তব্য দিচ্ছেন নজরুল ইসলাম খান। ছবি: বাংলানিউজ

জামালপুর: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, মানুষের যখন এক কান কাটা যায় তখন রাস্তার এক পাশ দিয়ে হাঁটে, আর দুই কান কাটা গেলে মাঝখান দিয়ে হাঁটে। ২৯ ডিসেম্বর রাতে ভোট নেওয়া সরকারের দুই কানই কাটা গেছে। তাই তারা রাস্তার মাঝখান দিয়ে হাঁটতে শুরু করেছে। তাদের বোঝানোর কোনো দরকার নেই। 

রোববার (২৮ জুলাই) দুপুরে বন্যাদুর্গত জামালপুরের মেলান্দহ ও ইসলামপুর উপজেলার বিভিন্ন এলাকায় বানভাসি মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনায় এ কথা বলেন তিনি।  

নজরুল ইসলাম বলেন, বাংলাদেশের ইতিহাসে প্রথম নারী ও তিনবারের প্রধানমন্ত্রী ও দুইবারের বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া।

একমাত্র তিনি সেই নেত্রী যিনি পাঁচবারে ২৩টি আসনে নির্বাচন করে কোথাও পরাজিত হননি। গণতন্ত্রের জন্য আপসহীন নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে বন্দি করে রাখা হয়েছে। খালেদা জিয়ার বয়স ৭৪ বছর। বয়স ও সবদিক বিবেচনায় তিনি জামিনের যোগ্য হলেও তাকে জামিন দেওয়া হচ্ছে না। অথচ হত্যা মামলা ও হাজার হাজার কোটি টাকা পাচারকারীরা জামিন পাচ্ছে।  

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, মো. শাহজাহান, সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল ইসলাম, নিবার্হী কমিটির সদস্য সাবেক এমপি সুলতান মাহমুদ বাবু, কেন্দ্রীয় কমিটির সহ-জলবায়ু সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক মেয়র অ্যাডভোকেট শাহ্ মো. ওযারেজ আলী মামুনসহ জামালপুর জেলা, ইসলামপুর ও মেলান্দহ উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad