bangla news

বিএনপির সাবেক মহাসচিব মান্নান ভূঁইয়ার ৯ম মৃত্যুবার্ষিকী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৮ ৫:১০:৪১ পিএম
মান্নান ভূঁইয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

মান্নান ভূঁইয়ার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা। ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর শিবপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী আব্দুল মান্নান ভূঁইয়ার নবম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের উদ্যোগে রোববার (২৮ জুলাই) সকালে শিবপুর বাসস্ট্যান্ড থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ধানুয়ায় মান্নান ভূঁইয়ার সমাধিস্থলে গিয়ে শেষ হয়। 

ওই সময় সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় পরিষদের নেতা-কর্মীসহ শিবপুরের আপামর জনতা। পরে মান্নান ভূঁইয়ার স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের সদস্য সচিব আরিফ-উল-ইসলাম মৃধা।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি মঞ্জুর এলাহী, শিবপুর উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিছ শিকদার, চক্রধা ইউনিয়নের চেয়ারম্যান বেনজীর আহমেদ খান, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম রব্বানী, যশোর ইউনিয়নের আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের আহ্বায়ক খোরশেদ মাস্টার ও দুলালপুর ইউনিয়নের আব্দুল মান্নান ভূঁইয়া পরিষদের আহ্বায়ক কাঞ্চন মাস্টার গণিসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-28 17:10:41