ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৯
মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, সন্ত্রাস-চাঁদাবাজ এবং মাদকমুক্ত ক্যাম্পাস গড়ে তুলতে হলে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

শনিবার (২৭ জুলাই) দুপুরে ময়মনসিংহের আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজে সংস্কৃতি সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, ক্যাম্পাসের সুষ্ঠু-সুন্দর পরিবেশ, পড়াশুনা ও সংস্কৃতি চর্চা বাড়াতে এ ছাত্রসমাজকেই সামনে থেকে নেতৃত্ব দিতে হবে।

তিনি বলেন, ১৯৫২ সালের ভাষা আন্দোলন থেকে শুরু করে বাঙালির অধিকার আদায়ে যত আন্দোলন-সংগ্রাম হয়েছে সেখানে ছাত্রসমাজই অগ্রণী ভূমিকা পালন করেছে। প্রয়োজনে তারা বুকের তাজা রক্ত ঢেলে দিতেও দ্বিধাবোধ করেনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনুষ্ঠানে আনন্দ মোহন কলেজের অধ্যক্ষ প্রফেসর নারায়ণ চন্দ্র ভৌমিকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মনিরা সুলতানা মনি এমপি, ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন ও ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।  

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৯
এমএএএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।