ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

অন্যান্য দল

বন্যাদুর্গতদের মধ্যে বাম গণতান্ত্রিক জোটের ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
বন্যাদুর্গতদের মধ্যে বাম গণতান্ত্রিক জোটের ত্রাণ বিতরণ বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাম গণতান্ত্রিক জোট। ছবি: বংলানিউজ

ঢাকা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নে বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বাম গণতান্ত্রিক জোট থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ত্রাণ বিতরণের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ত্রাণ বিতরণ কার্যক্রমের পর জোটের নেতারা গাইবান্ধা শহরের শহীদ মিনারে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে বন্যা পরিস্থিতি বিষয়ে একটি সংবাদ সম্মেলন করেন।

এতে সরকারের অপ্রতুল ত্রাণ তৎপরতা, বাঁধ নির্মাণ ও নাব্যতার জন্য নদী খননে আমলা, প্রকৌশলী এবং ঠিকাদারদের দুর্নীতির বিষয় তুলে ধরা হয়।

ত্রাণ বিতরণ প্রতিনিধি দলে ছিলেন  বাসদ (মার্কসবাদী) কেন্দ্রীয় পরিচালনা কমিটির সদস্য শুভ্রাংশু চক্রবর্তী, কমিউনিস্ট পার্টির সহকারী সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন, বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু  ভূঁইয়া,  ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম ও বাম গণতান্ত্রিক  জোটের গাইবান্ধা জেলার সমন্বয়ক গোলাম রাব্বানি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
আরকেআর/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।