ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়ার মুক্তি দাবিতে ফেনীতে বিক্ষোভ-মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
খালেদা জিয়ার মুক্তি দাবিতে ফেনীতে বিক্ষোভ-মিছিল বিক্ষোভ-মিছিল, ছবি: বাংলানিউজ

ফেনী: দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াসহ গ্রেফতার বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে ফেনীতে বিক্ষোভ-মিছিল করেছেন স্বেচ্ছাসেবক, যুব ও ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেলে শহরের ট্রাংক রোড থেকে বের হয়ে বিক্ষোভ-মিছিলটি শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক প্রদক্ষিণ করে।  

এসময় মিছিলে জেলা যুবদলের সাধারণ সম্পাদক খোন্দকার নাসির উদ্দিন, স্বেচ্ছাসেরক দলের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আলম ভূঁঞা, সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন ও যুবদল সাংগঠনিক সম্পাদক নঈম উল্যাহ চৌধুরী মিছিলের নেতৃত্ব দেন।

এছাড়া মিছিলে যুবদল দফতর সম্পাদক আল ইমরান হোসেন, প্রচার সম্পাদক ফখরুদ্দিন, সহ-সম্পাদক আবুল কালামসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ফেনী জেলা বিএনপির প্রচার সম্পাদক গাজী হাবিব উল্যাহ মানিক, যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, স্বেচ্ছাসেবক দল সভাপতি সাইদুর রহমান জুয়েল, পৌর যুবদল সমন্বয়ক জাহিদ হোসেন বাবলুসহ গ্রেফতার বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবি জানান যুব ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

অপরদিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলনের নেতৃত্বে আদালত পাড়া এলাকা থেকে আরেকটি মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় জেলা যুবদল নেতা নুরুল ইসলাম, সদর উপজেলা যুগ্ম-আহ্বায়ক কামরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-দফতর সম্পাদক রাজিব প্রমুখ মিছিলে অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।