bangla news

বৃষ্টির মধ্যে খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৫ ৩:৪৫:১১ পিএম
খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশে আগত নেতারা

খুলনায় বিএনপির বিভাগীয় সমাবেশে আগত নেতারা

খুলনা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে খুলনা বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল ও চট্টগ্রামের পর খুলনায় এ বিভাগীয় সমাবেশ করছে বিএনপি।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটায় মহানগরীর শহীদ হাদিস পার্কে এ সমাবেশ শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। তেলাওয়াত করেন ওলামা দল মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ শফিকুল ইসলাম। সমাবেশ শুরুর ১০ মিনিটের মাথায় বৃষ্টি এলে কিছুক্ষণের জন্য সামবেশ বিঘ্ন ঘটে।

সকাল থেকে সমাবেশকে কেন্দ্র করে বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা থেকে ব্যানার-ফেস্টুন হাতে মিছিল নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করছেন নেতা-কর্মীরা।

এদিকে মিছিলের জন্য রাস্তায় স্বাভাবিক যান চলাচল ব্যাহত হচ্ছে। সমাবেশের শুরুতেই বিভাগের নেতারা বক্তব্য রাখছেন।

সমাবেশে আগত কর্মীদের একাংশনগর বিএনপির স্বেচ্ছাসেবক বিয়ষক সম্পাদক ও সমাবেশের আবাসন উপ কমিটির যুগ্ম আহ্বায়ক  আজিজুল হাসান দুলু বাংলানিউজকে বলেন, দুপুর আড়াইটা সমাবেশ শুরু হয়েছে। সমাবেশ শুরুর আগে থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে। ইতিমধ্যে হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।

সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জ্যেষ্ঠ নেতারা তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন বলে জানান তিনি।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান। 

অতিথি হিসেবে বক্তব্য রাখবেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, মসিউর রহমান, সৈয়দ মেহেদী আহামেদ রুমী, কবির মুরাদ, যুগ্ম মহাসচিব ও সুপ্রিম কোর্ট বারের সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন।

সমাবেশে সভাপতিত্ব করছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর শাখার সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু।

সমাবেশ পরিচালনা করছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক মেয়র মনিরুজ্জামান মনি ও জেলার সাধারণ সম্পাদত আমীর এজাজ খান।

জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাসের শিল্পীরা স্থানীয় নেতা-কর্মীদের বক্তব্যের ফাঁকে ফাঁকে দলীয় ও দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করছেন। 

বাংলাদেশ সময়:  ১৫৪১ ঘণ্টা,  জুলাই ২৫,  ২০১৯
এমআরএম/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-25 15:45:11