ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ স্থগিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
বিএনপির রাজশাহী বিভাগীয় সমাবেশ স্থগিত

রাজশাহী: উত্তরাঞ্চলে বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের কারণে আগামী ২৯ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী বিভাগীয় সমাবেশ স্থগিত করেছে বিএনপি। 

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১০টায় এ বিষয়ে বিএনপির রাজশাহী মহানগর কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।  

দলটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, রাজশাহীতে আগামী ২৯ জুলাই বিভাগীয় মহাসমাবেশের আয়োজন করে বিএনপি। দলটির কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে এ মহাসমাবেশ হবে বলে জানানো হয়।

বিএনপির বিভাগীয় এ মহাসমাবেশকে সামনে রেখে গত রোববার (২১ জুলাই) দুপুরে রাজশাহী মহানগরের একটি রেস্তরাঁয় প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল। সভা শেষে সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার উপদেষ্টা রাজশাহীর সাবেক সংসদ সদস্য (এমপি) মিজানুর রহমান মিনু এ তথ্য জানান।

এ সময় মিনু বলেন, বিভাগীয় মহাসমাবেশ আগামী ২৯ জুলাই অনুষ্ঠিত হবে। ওই দিন দুপুর ২টা থেকে এ সমাবেশ শুরু হবে। মহানগরের জিরোপয়েন্ট, মনিচত্বর ও গণকপাড়ার যেকোনো একটি জায়গায় এ মহাসমাবশে করার অনুমতি চেয়ে পুলিশের কাছে আবেদন করা হবে। পুলিশ যদি অনুমতি নাও দেয় তাহলে যে কোনো মূল্যেই মহাসমাবেশ সফল করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০১৯
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।