ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

সাতক্ষীরায় আ’লীগ নেতাকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ১:২৩:২৫ পিএম
গুলি করে হত্যা। প্রতীকী ছবি

গুলি করে হত্যা। প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলার আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলামকে (৪৫) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (২২ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা শহরতলীর কাশেমপুর হাজামপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত নজরুল ইসলামের বাড়ি আগরদাঁড়ি ইউনিয়নের কুঁচপুকুর গ্রামে। 

নজরুল ইসলাম নিহত হওয়ার খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি বাংলানিউজকে জানান, নজরুল ইসলাম কদমতলা থেকে বাজার নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এসময় পেছন দিক থেকে অপর একটি মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা তাকে দুই রাউন্ড গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

সাতক্ষীরার ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিস বাংলানিউজকে জানান, নিহত আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীদের ধরতে পুলিশ মাঠে নেমেছে। 

নিহত নজরুল ইসলামের ছেলে পলাশ হোসেন বাংলানিউজকে জানান, স্থানীয় সাবেক মেম্বর তৌহিদুলের সঙ্গে তার বাবার বিরোধ চলছিল। এ বিরোধের জেরে তার বাবাকে তৌহিদ মেম্বরের লোকজন হত্যা করতে পারে বলে তার ধারণা। 

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৩ সালের পর থেকে নজরুল ইসলামের পরিবারের ওপর নয় বার সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় নজরুল ইসলামের ভাই সিরাজুল ইসলাম ও ভাইপো যুবলীগ নেতা রাসেল নিহত হন। নজরুল নিজের নিরাপত্তার জন্য সে সময় সদর থানায় রাত্রিযাপন করতেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 13:23:25