ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

৩ জুনের পর ছাত্রদলের কোনো কমিটি বৈধ নয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১:৪০:৩১ পিএম
বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

ঢাকা: ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ গত ৩ জুন বিলুপ্ত ঘোষণার পর করা কোনো কমিটি বৈধ হবে না বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার (২১ জুলাই) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানান।

রিজভী জানান, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত ঘোষণার পর থেকে ছাত্রদলের বিভিন্ন মহানগর, জেলা, থানা কমিটি ও থানা মর্যাদার ইউনিটসমূহের কমিটি গঠন করা হচ্ছে বলে জানা গেছে। সংশ্লিষ্ট সবাইকে অবগতির জন্য জানানো হচ্ছে যে, গত ৩ জুন ২০১৯ তারিখে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ বিলুপ্ত ঘোষণার পর থেকে ছাত্রদলের মহানগর, জেলা, থানা কমিটি ও থানা মর্যাদার কোনো কমিটি গঠন করে থাকলে তা কার্যকর বলে গণ্য হবে না।

উল্লেখ্য, গত ৩ জুন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণার পর এখন পর্যন্ত নতুন কমিটি গঠন করতে পারেনি সংগঠনটি। সেই থেকে ছাত্রদলে চলছে অচলাবস্থা। 

জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঈদুল আজহার আগেই ছাত্রদলের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন। সে লক্ষ্যে কাজ করছে দলের দায়িত্বপ্রাপ্ত নেতারা। এরমধ্যে রুহুল কবির রিজভী এমন ঘোষণা দিলেন।
 
বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এমএইচ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি ছাত্রদল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 13:40:31