ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

তৃণমূলের নেতাকর্মীরাই আ’লীগের মূল শক্তি: কৃষিমন্ত্রী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ৬:২৪:০৮ এএম
সভায় বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, ছবি: বাংলানিউজ

সভায় বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, ছবি: বাংলানিউজ

মধুপুর (টাঙ্গাইল): তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের মূল শক্তি বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

তিনি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জেল থেকে বের করে আনতে আন্দোলন করেছিলেন এই তৃণমূলের নেতাকর্মীরা। বিরোধী দলের নেতা থাকা অবস্থায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেও জেলে বন্দি দশা থেকে ছাড়িয়ে আনতে আন্দোলনে নেমেছিলেন তারাই। এরাই দলের দুর্দিনের শক্তি। এই নেতাকর্মীদের মূল্যায়ন করতে হবে।
 
শনিবার (২০ জুলাই) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার শুরুতে এবং বিকেলে সভা শেষে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন। শুক্রবার (১৯ জুলাই) রাতেও জেলাটির ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি অনুরূপ বক্তৃতা করেন।

আব্দুর রাজ্জাক উভয় সভায় উল্লেখ করেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে, তা জনগণের মাঝে তুলে ধরতে তৃণমূলের নেতাকর্মীদের ভূমিকা রাখতে হবে। আগের মতো তাদের সংগঠিত থাকতে হবে। ভেদাভেদ ভুলে গিয়ে ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পর্যায়ে দলকে শক্তিশালী করতে হবে।

মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি। সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর সঞ্চালায় সভায় উপজেলা ও ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 06:24:08