ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

প্রিয়া সাহার অভিযোগে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২১ ১:৫৯:২৬ এএম
জাপা চেয়ারম্যান জিএম কাদের, ফাইল ফটো

জাপা চেয়ারম্যান জিএম কাদের, ফাইল ফটো

ঢাকা: প্রিয়া সাহা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের যে অভিযোগ করেছেন, এতে এ দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে জানিয়ে এর তীব্র প্রতিবাদ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (২০ জুলাই) গণমাধ্যমে পাঠানো একটি বিবৃতিতে দলটির নতুন এই চেয়ারম্যান ঘটনাটির প্রতিবাদ জানান।

তিনি বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের অন্যতম সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের যে অভিযোগ করেছেন, তার সঙ্গে আমরা কোনোভাবেই একমত নই।

জিএম কাদের বলেন, এমন অভিযোগে সারা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এমন অসত্য গুরুতর অভিযোগ করার আগে, অবশ্যই প্রিয়া সাহার বিষয়টি নিয়ে ভেবে দেখা উচিত ছিল।

কাদের বলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতারাও প্রিয়া সাহার এই অভিযোগে দ্বিমত প্রকাশ করেছেন।

বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির গৌরবোজ্জ্বল ঐতিহ্য রয়েছে। পৃথিবীর অনেক দেশেই বাংলাদেশের মতো সম্প্রীতির দৃষ্টান্ত নেই। বাংলাদেশে শত বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য যেনো অটুট থাকে, সে জন্য সবাইকে সচেতন থাকতেও আহবান জানান জাপা চেয়ারম্যান।

প্রিয়া সাহার এই মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ ও পার্টির মহাসচিব এবং বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
এসএমএকে/টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-21 01:59:26