ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আন্দোলন-সংগ্রাম করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৯:৫৯:০৯ পিএম
বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক। ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আন্দোলন সংগ্রাম করে খালেদা জিয়াকে কোনোদিনও মুক্ত করা যাবে না। এটা আইনের বিষয়। তিনি দুর্নীতি করে জেল খাটছেন। 

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, সংগ্রাম আন্দোলনের ভয় দেখিয়ে আপনারা একটানা ৭০ দিন হরতাল অবরোধ দিয়েছিলেন। খালেদা জিয়া অফিস ছেড়ে মুখে কালি লাগিয়ে ঘরে ফিরে গিয়েছিলেন। কাজেই তিনি জেল থেকে আন্দোলনের মাধ্যমে বের হতে পারবেন না তাকে আইনের মাধ্যমেই বের হতে হবে। 

তিনি বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশের বন্যা পরিস্থিতি নিয়ে যে বক্তব্য দিয়েছেন তা একেবারেই সঠিক নয়।

মন্ত্রী বলেন, আমরা যখন বিরোধী দলে ছিলাম সে সময় আইলা, সিডরের পরে আমরা চিটাগাং মানুষের পাশে দাঁডিয়েছিলাম। দীর্ঘদিন বরিশাল, পটুয়াখালী, ভোলাসহ অনেক অঞ্চলে সাহায্য করেছি আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক হিসেবে। গতকালও টাঙ্গাইলে দুইজন মন্ত্রী এসেছিলেন বন্যা দুগর্ত এলাকায় ত্রাণ দিয়েছেন, মানুষকে সান্ত্বনা দিয়েছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার (২০ জুলাই) সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরণ, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 21:59:09