ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি ১৪ দলের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৮:৪২:০৬ পিএম
১৪ দলীয় জোট

১৪ দলীয় জোট

ঢাকা: বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার বক্তব্য জঘন্য মিথ্যাচার বলে মনে করে ১৪ দল। এর দায়ে প্রিয়া সাহাকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছে তারা।

শনিবার (২০ জুলাই) ১৪ দলের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে এ দাকি জানানো হয়।

বিবৃতিতে ১৪ দলীয় জোটের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলার পাশাপাশি কার প্ররোচনায়, কোন মহলের মদদে তিনি এ ধরনের মিথ্যাচার করেছেন তা বের করা উচিত। এ ব্যাপারে কার্যকর পদক্ষেপ নিতে পররাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর প্রতি আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, আমি মনে করি, বাংলাদেশ-যুক্তরাষ্ট্রের মধ্যে বিদ্যমান সুসম্পর্ক বিনষ্ট ও নির্বাচিত সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে অশুভ মহল তাকে দিয়ে কাজটি করিয়েছে। তার বিরুদ্ধে দ্রুত রাষ্ট্রদ্রোহের মামলা করে আইনের আওতায় আনতে হবে।

নাসিম বলেন, বিশ্ববাসী জানে, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। সব ধর্মের মানুষ এখানে শান্তিপূর্ণভাবে বসবাস ও ধর্মীয় উৎসব পালন করতে পারছে, যা বিশ্বে একটি বিরল দৃষ্টান্ত। 

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯ 
এসকে/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 20:42:06