ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

বঙ্গবন্ধুকে অস্বীকারকারীদের ছাড় দেওয়া হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৮:০৪:০১ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারী সদর আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেনা, তাদের বাংলাদেশে থাকার অধিকার নাই। যারা বঙ্গবন্ধুকে অস্বীকার করে, তাদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন তিনি।

শনিবার (২০ জুলাই) দুপুরের দিকে স্থানীয় শহীদ মিনার চত্বরে জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নূর বলেন, দেশের এখন আমুল পরিবর্তন হয়েছে, কৃষির বিপ্লব ঘটেছে। কৃষক এখন বিঘাপ্রতি ৩০ থেকে ৩৫ মণ ধান ফলাচ্ছে। যেখানে ২০ বছর আগে একই জমিতে কৃষক ধান ফলাতো ১০ থেকে ১২ মণ। এ উন্নয়ন বঙ্গবন্ধুর কন্যা  শেখ হাসিনার অবদান।

তিনি আরও বলেন, স্বাধীনতাবিরোধী শক্তি ধর্মের নামে এখনো ষড়যন্ত্র করে যাচ্ছে। গ্রামে-গঞ্জে মা-বোনদের ধর্মের নামে বিভ্রান্ত করছে। এদের শক্ত হাতে প্রতিহত করতে হবে।

সম্মেলনে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য মিসেস রাবেয়া আলীম, সম্মেলনের উদ্বোধক ও সাধারণ সম্পাদক বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটি অধ্যাপক অপু উকিল (সাবেক সংদস সদস্য), সংরক্ষিত আসনের সংদস সদস্য ও যুব মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোদেজা নাসরিন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য বীথি ইয়াসমিন, সহশিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সরকার ফারহানা আক্তার সুমি, জেলা যুব মহিলা লীগের সাবেক সভাপতি আরিফা সুলতানা ও সাধারণ সম্পাদক শান্তনা চক্রবর্তী প্রমুখ।


জেলা যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শান্তনা চক্রবর্তীকে সভাপতি ও ইসরাত জাহান পল্লবীকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন অধ্যাপক অপু উকিল।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 20:04:01