ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

স্লোগান দিতে দিতে অসুস্থ হয়ে ছাত্রলীগকর্মীর মৃত্যু

জবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৭:২৭:০১ পিএম
সুলতান মো. ওয়াসি

সুলতান মো. ওয়াসি

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলনে এসে হিট স্ট্রোকে সুলতান মো. ওয়াসি নামে এক কর্মী মারা গেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-২০১৬ সেশনের (১১তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২০ জুলাই) দুপুরে সম্মেলন চলাকালে ওয়াসি অসুস্থ হয়ে পড়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল বাংলানিউজকে বলেন, ওই শিক্ষার্থী হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত নিকটস্থ ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ইসিজি করে কর্তব্যরত চিকিৎসক জানান, তার কোনো পালস পাওয়া যাচ্ছে না। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স করে তাকে ঢামেকে পাঠানো হয়। কিন্তু সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্মেলনের শুরু থেকে ক্যাম্পাসে সুস্থ ও স্বাভাবিকভাবে ওয়াসিকে চলাফেরা করতে দেখা গেছে। সম্মেলনস্থলের মূলমঞ্চের সামনে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওয়াসি। সঙ্গে সঙ্গে তাকে জবি ক্যাম্পাসের পাশেই ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় ঢামেকে।

এদিকে, প্রচণ্ড গরমে জবির ১৩তম ব্যাচের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী রাফিত অসুস্থ হয়ে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
কেডি/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 19:27:01