ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

‘ক্ষমতার লোভে দেশকে অন্ধকারে নিয়ে যাওয়া হচ্ছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯
‘ক্ষমতার লোভে দেশকে অন্ধকারে নিয়ে যাওয়া হচ্ছে’

বরিশাল: ক্ষমতার লোভে আজ দেশকে অন্ধকারে নিয়ে যাওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।

বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেল ৩টায় বরিশাল নগরের বান্দ রোডস্থ হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ওপর আরোপিত মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে অনুষ্ঠিত বিভাগীয় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সেলিমা রহমান বলেন, বর্তমানে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

দেশে খুন, গুম, হত্যা ও ধর্ষণ বেড়েই চলছে। এ অবস্থা থেকে উত্তরণ ঘটাতে হবে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

তিনি বলেন, আমরা বরিশালবাসী আন্দোলন-সংগ্রামকে ভয় করিনা। আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়েই আমাদের জীবন চলে যাচ্ছে।  

বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো. মজিবর রহমান সরওয়ারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এছাড়া সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) শাহজাহান ওমর, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, বরিশাল বিভাগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন, সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুছুর রহমান ও মাহবুবুল হক নান্নু প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa