bangla news

আন্দোলনের রাজনীতির স্টাইল চেঞ্জ করতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ৯:১৬:০০ পিএম
বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ, ছবি: বাংলানিউজ

বরিশালে বিএনপির বিভাগীয় সমাবেশ, ছবি: বাংলানিউজ

বরিশাল: অবরুদ্ধ গণতন্ত্রের মুক্তির জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন।মিছিল-মানববন্ধন করে গণতন্ত্র উদ্ধার করা যাবে না। এ জন্য আন্দোলনের রাজনীতির স্টাইল চেঞ্জ করতে হবে বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর কমিটির সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

তিনি বলেন, আমরা এ সমাবেশে হাজির হয়েছি কারণ খালেদা জিয়ার মুক্তি চাই। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি না হলে বরিশাল থেকে আমরা কঠোর আন্দোলন কর্মসূচির জন্য প্রস্তুত রয়েছি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বৃহস্পতিবার (১৮ জুলাই) বিকেলে নগরের বান্দ রোডের হেমায়েত উদ্দিন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে আয়োজিত বিভাগীয় সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি মন্তব্য করেন।

মজিবর রহমান সরোয়ার বলেন, রাজনীতি এখন রাজনৈতিকদের হাতে নেই, চলে গেছে আমলাদের হাতে। বাজেটেই এর প্রমাণ মেলে। অবরুদ্ধ গণতন্ত্রের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তির প্রয়োজন। মিছিল-মানববন্ধন করে গণতন্ত্র উদ্ধার করা যাবে না, এ জন্য আন্দোলনের রাজনীতির স্টাইল চেঞ্জ  করতে হবে।

বিভাগীয় এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সেলিমা রহমান, জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক প্রতিমন্ত্রী মেজর অব. শাহজাহান ওমর বীরউত্তম, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ-বীরবিক্রম, এয়ারভাইচ মার্শাল অব. আলতাফ হোসেন চৌধুরী, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) ও সাবেক সাংসদ অ্যাডভোকেট বিলকিস জাহান শিরীন, কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগ) আকন কুদ্দুছুর রহমান, মাহবুবুল হক নান্নু।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-18 21:16:00