bangla news

নেত্রকোণায় আ’লীগ নেতাকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ৪:১৪:০১ এএম
হাসপাতালে মৌগাতি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মলয় কান্তি মজুমদারকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানউজ

হাসপাতালে মৌগাতি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মলয় কান্তি মজুমদারকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানউজ

নেত্রকোণা: নেত্রকোণা সদরের মৌগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মলয় কান্তি মজুমদারকে পিটিয়ে ও ছুরিকাঘাতে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) দিনগত রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার পথে তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। 

পরে রাতেই তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। আপাতত সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন।

হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মলয় কান্তি মজুমদার বাংলানিউজকে জানান, দলীয় কার্যালয়ে রাজনৈতিক নেতা-কর্মীদের সঙ্গে আলাপ-আলোচনা শেষে রাতে বাড়ি ফিরছিলেন তিনি। পথে চুচুয়া-মৌগাতির সড়কের কুচুয়াউড়ি এলাকায় পৌঁছালে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালান। 

এ সময় সন্ত্রাসীরা তাকে বেধড়ক মারধর করেন। শরীরের বিভিন্ন স্থানে জখমের পাশাপাশি ছোরা দিয়ে বামহাতে বড় ধরনের জখম করেন। সন্ত্রাসীরা তার ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে যায়। এক পর্যায়ে পথচারীরা এগিয়ে এলে তারা পালিয়ে যান। 

মলয় কান্তি মজুমদারের ছেলে কলেজছাত্র দ্বীপ মজুমদার হামলার বিচার চেয়ে বাংলানিউজকে জানান, তার বাবা একাধারে ১৯৯২-২০১৫ সাল নাগাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এরপর পুনরায় তিনি ২০১৫ সাল থেকে দলের সভাপতির দায়িত্ব পালন করে যাচ্ছেন।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম বাংলানিউজকে জানান, আওয়ামী লীগ নেতার ওপর হামলার ঘটনায় কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি। পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪০৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নেত্রকোণা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 04:14:01