bangla news

সরকার আইন-শৃঙ্খলা রক্ষায় ব্যর্থ: সে‌লিমা রহমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৩:৩৪:৪২ পিএম
প্রতিবাদ সভা, ছবি: বাংলানিউজ

প্রতিবাদ সভা, ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের কোথাও কোনো নিরাপত্তা নেই, ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশঙ্কা। যে দেশে আদালতের খাস কামরায় খুন হয়, সেই দেশে কি নিরাপত্তা থাকতে পারে? এ সরকার আইন-শৃঙ্খলা রক্ষায় সম্পূর্ণভাবে ব্যর্থ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান।
 
সে‌লিমা রহমান বলেন, আন্দোলনের জন্য আমরা দলকে সংগঠিত করছি। আন্দোলনের মধ্য দিয়েই আমরা খালেদা জিয়াকে মুক্ত করবো। কারণ এ সরকার তাকে জামিনে মুক্তি হতে দেবে না।

খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার উল্লেখ করে বিএনপির এ নেত্রী বলেন, খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণবিস্ফোরণ ঘটানো হবে।

তিনি আরও বলেন, যখনই আমরা আন্দোলনের কথা বলি তখন এ অবৈধ সরকারের মাথা খারাপ হয়ে যায়। যার কারণে সরকারের মন্ত্রীরা আবোল তাবোল কথা বলেন।

‘বিএনপি ডিজিটাল বোঝে না’ তথ্যমন্ত্রী হাসান মাহমুদের এমন বক্তব্যের জবাবে সেলিমা রহমান বলেন, যে ডিজিটালে শেয়ারবাজার-ব্যাংক লুটপাট হয়, যে ডিজিটালে শিশু থেকে বয়স্ক নারী ধর্ষণের শিকার হয়- খুনের শিকার হয়, যে ডিজিটালে গণতন্ত্র থাকে না, দেশের মানুষের ভোটের অধিকার থাকে না, সেই ডিজিটাল বিএনপি বুঝে না।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহম্মেদ তালুকদারের সভাপতি প্রতিবাদ সভায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য মনিরুজ্জামান মনির, জাতীয়তাবাদী কৃষক দলের সদস্য কেএম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 15:34:42