bangla news

দেশে ফিরেও ছেলের কাছে যেতে পারিনি: বিদিশা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৫:২১:১৭ পিএম
হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা

হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা

ঢাকা: ‘বাবার মৃত্যুতে আমার ছেলে এরিক এর কান্নায় দেশবাসীও কেঁদেছে। আমি পাগলের মতো (ভারত থেকে) ছুটে চলে এসেছি দেশে। কিন্ত দেশে এসেও বাধার শিকার আমি।’

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা তার ফেসবুক পেজে এমনটাই লিখেছেন।  

ভারত থেকে দেশে ফেরার পরও সাবেক স্বামী হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ দেখতে না দেওয়া ও তার ছেলে এরিক এরশাদের সঙ্গে দেখা করতে না দেওয়ার অভিযোগ করেন তিনি। 

সোমবার (১৫ জুলাই) নিজের ফেসবুক পেজে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা লেখেন, ‘কোথায় স্বামীর লাশ, কোথায় ছেলে? আমার সাথে এরিককে কথাও বলতে দিচ্ছে না। দেখা করা তো দূরের কথা। এমনিতেই আমার ছেলে প্রতিবন্ধী।’ ‘এই সময় যেখানে মাকে বেশি প্রয়োজন তখন আমার ছেলেকে নিয়েও রাজনীতি। শেষ পর্যন্ত মা হিসেবে ছেলের জন্য যদি জীবন দিতে হয় আমি তাই করবো।’হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশার ফেসবুক পেজএর আগে, রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এইচএম এরশাদ। 

এরপর এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এক আবেগঘন স্ট্যাটাসে দেন ‘এজন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমিও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে যেখানে থাকবে না কোনো রাজনীতি।’

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আরআইএস/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 17:21:17