ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিঙ্গাপুর পৌঁছেছেন ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
সিঙ্গাপুর পৌঁছেছেন ওবায়দুল কাদের ওবায়দুল কাদের/ফাইল ফটো

ঢাকা: নিজের ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলাদেশ সময় বিকেল পৌনে ৬টায় তিনি সিঙ্গাপুরে পৌঁছান বলে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বাংলানিউজকে জানান।  

রোববার (১৪ জুলাই) দুপুর ১টা ২৫ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা করেন ওবায়দুল কাদের।

 

সেতুমন্ত্রী সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ফলোআপ চিকিৎসা করাবেন। এর আগে এই হাসপাতাল থেকেই বাইপাস সার্জারি করান ও চিকিৎসা নিয়ে দেশে ফিরেছিলেন তিনি।

গত ৩ মার্চ ওবায়দুল কাদের গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠীর পরামর্শে তাকে ৪ মার্চ সিঙ্গাপুর নেওয়া হয়। সেখান মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গত ২০ মার্চ তার বাইপাস সার্জারি হয়। চিকিৎসা শেষে গত ১৫ মে তিনি দেশে ফেরেন।  

ওই চিকিৎসার ফলোআপ করাতেই তিনি সিঙ্গাপুর গেছেন। আগামী ১৭ জুলাই দেশে ফেরার কথা রয়েছে মন্ত্রী ওবায়দুল কাদেরের।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এসকে/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।