ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এরশাদের মৃত্যুতে মন্ত্রীদের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এরশাদের মৃত্যুতে মন্ত্রীদের শোক

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এবং একাদশ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সরকারের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপ-মন্ত্রীরা।

পৃথক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
 
সাবেক রাষ্ট্রপতি ও জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ (৯০) সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

তিনি দীর্ঘদিন ধরে রক্তে হিমোগ্লোবিনের সমস্যা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছিলেন।
 
পৃথক শোক বার্তায় মন্ত্রীরা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যু দেশের রাজনৈতিক অঙ্গনের জন্য বড় ধরনের ক্ষতি। সংসদের বিরোধীদলীয় নেতা হিসেবে তার গঠনমূলক ভূমিকার কথা তারা উল্লেখ করেন।
 
আইনমন্ত্রী আনিসুল হক, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী মো. শাহাব উদ্দিন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম জাপার চেয়ারম্যানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।
 
সাবেক সেনাবাহিনী প্রধান এরশাদের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।
 
বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৯
এমআইএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।