ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

রাজনীতি

আগামী ৫ বছর দেশে শিল্পের বিপ্লব হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৪ ০২:০১:৪২ এএম
আগামী ৫ বছর দেশে শিল্পের বিপ্লব হবে

ঢাকা: শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বিদেশি বিনিয়োগকারীরা আকৃষ্ট হচ্ছে। বড় বড় দেশ একের পর এক বিনিয়োগ প্রস্তাব নিয়ে আসছে। ইতিমধ্যে সরকার একের পর এক অর্থনৈতিক অঞ্চল ও শিল্পনগরী গড়ে তুলছে। ফলে আগামী ৫ বছর দেশে শিল্পের বিপ্লব হবে।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

শিল্পমন্ত্রী বলেন, রায়পুরা উপজেলাকে এখন আর দুর্গম বলা যায় না।

আমার মামার (রায়পুরার এমপি রাজিউদ্দিন আহমেদ রাজু) নেতৃত্বে এখানকার যথেষ্ঠ উন্নয়ন কাজ হয়েছে। তিনি যেটুকু উন্নয়ন করেছেন, তারপরও যদি কিছু বাকী থেকে থাকে সেটুকু আমি করে দেব, ইনশাল্লাহ। রায়পুরার বাকী উন্নয়ন করাটা আমার কর্তব্য বলেও আমি মনে করি।  

তিনি বলেন, প্রতিদ্বন্দ্বিতা থাকবেই কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু, নরসিংদী-২ (পলাশ) আসনের সংসদ সদস্য আনোয়ার আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভুইয়া, সাবেক সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, রায়পুরা পৌরসভার মেয়র জামাল মোল্লা প্রমুখ।

এদিকে এ সংবর্ধনার মাধ্যমে দীর্ঘদিন পর শিল্পমন্ত্রীর নেতৃত্বে একই মঞ্চে সমবেত হয়েছেন জেলার সব এমপিসহ শীর্ষ আওয়ামী লীগের নেতারা। অনুষ্ঠানের মঞ্চ থেকে সবাই জেলার ঐক্যবদ্ধ উন্নয়নের কথা বলেছেন। সেই সঙ্গে সন্ত্রাস, হত্যা ও চাঁদাবাজির রাজনীতিকে বর্জনের ঐক্যমত পোষণ করেন।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa