ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে জিএম কাদেরের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৩:৩২:৫৭ পিএম
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

ঢাকা: মুক্তিযোদ্ধা ও সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

শুক্রবার (১২ জুলাই) এক শোকবার্তায় তিনি প্রয়াত এ সাংবাদিকের আত্মার শান্তি কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানান।

শোকবার্তায় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, সাংবাদিক অজয় বড়ুয়া দেশমাতৃকার স্বাধীনতা সংগ্রামে কৃতিত্বপূর্ণ অবদান রেখেছিলেন।  একজন সফল ক্রীড়াবিদ হিসেবে সমাদৃত ছিলেন শিক্ষাজীবন থেকেই। 

‘সাংবাদিকতা জীবনেও সত্য ও ন্যায়ের পথে ছিলেন অবিচল। নতুন প্রজন্মের গণমাধ্যমকর্মীদের কাছে সাংবাদিক অজয় বড়ুয়া আদর্শ হয়ে থাকবেন। প্রায় পাঁচ দশক ক্রীড়া সাংবাদিকতার উন্নয়নে অজয় বড়ুয়ার অবদান অক্ষয় হয়ে থাকবে।’

সাংবাদিক অজয় বড়ুয়ার মৃত্যুতে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান এবং বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ এবং পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গাও শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসএমএকে/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 15:32:57