bangla news

‘শংকামুক্ত নন এরশাদ’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ১:৪৯:৪৬ পিএম
সাংবাদিকদের ব্রিফ করেন জিএম কাদের। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের ব্রিফ করেন জিএম কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: সিএমএইচে চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার সবশেষ পরিস্থিতি জানিয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত। তবে, তিনি শংকামুক্ত নন। 

শুক্রবার (১২ জুলাই) বেলা ১১টায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন জিএম কাদের। সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকদের বরাত দিয়ে কথা বলেন জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের শরীরে সংক্রমণ কমে গেছে। সংক্রমণের অবস্থা অনেকটাই স্বাভাবিক হয়ে উঠেছে। ডায়ালাইসিসের মাধ্যমে তার রক্তের বর্জ্য অপসারণ করা হচ্ছে। লিভার এখনো পুরোপুরি কাজ করছে না। প্রয়োজনমতো তার রক্তে বিভিন্ন উপাদান দেওয়া হচ্ছে। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে সম্মিলিত সামরিক হাসপাতালে পল্লীবন্ধুর বিশ্বমানের চিকিৎসা চলছে। সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শেই পল্লীবন্ধুকে বিদেশে নেওয়া হচ্ছে না। এরশাদের রোগের যে চিকিৎসা সিএমএইচে হচ্ছে, বিদেশেও একই চিকিৎসা দেওয়া হবে। 

ব্রিফিংকালে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, শামসুল আলম মাস্টার, যুগ্ম-মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদকমণ্ডলীর সদস্য ফখরুল আহসান শাহাজাদা, নির্মল চন্দ্র দাস, এমএ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান দুলাল, মোনাজাত চৌধুরী, আজিজুল হুদা সুমন প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এসএমএকে/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 13:49:46