bangla news

এরশাদের চিকিৎসায় আর রক্তের প্রয়োজন নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৫ ৬:০৩:২১ পিএম
জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই।

শুক্রবার (০৫ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসার জন্য বি পজেটিভ রক্তের প্রয়োজন, এ সংবাদে শত শত মানুষ পল্লীবন্ধুকে রক্ত দিতে এগিয়ে এসেছেন। তারা নিজেরাই তালিকা করেছেন রক্তদাতাদের। ভিড় করেছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ), জাপার চেয়ারম্যানের বনানীর ও দলের কাকরাইলের কার্যালয়ে।

এদিকে এখনো অসংখ্য মানুষ পল্লীবন্ধু এরশাদকে বাঁচিয়ে রাখতে রক্ত দিতে যোগাযোগ করছেন। কিন্তু এই মুহূর্তে প্রয়োজনের তুলনায় অনেক বেশি রক্তের ব্যবস্থা চিকিৎসদের কাছে রয়েছে। তাই এই মুহূর্তে এরশাদের চিকিৎসার জন্য আর রক্তের প্রয়োজন নেই।

গণ ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পল্লীবন্ধু এরশাদের চিকিৎসায় রক্ত প্রয়োজন এমন সংবাদে দেশবাসীর অভূতপূর্ব সাড়ায় অসীম কৃতজ্ঞতা জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম কাদের), সংসদে বিরোধী দলীয় উপনেতা এবং দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
এসএমএকে/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-05 18:03:21