ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণকে নয়, লুটপাট নিয়ে ভাবছে সরকার: নজরুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুলাই ৫, ২০১৯
জনগণকে নয়, লুটপাট নিয়ে ভাবছে সরকার: নজরুল ইসলাম মানববন্ধনে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী নজরুল ইসলাম খান বলেছেন, জনগণকে নিয়ে ভাবার সময় সরকারের এখন নেই। তারা লুটপাট নিয়ে ব্যস্ত আছেন। লুটপাট বাড়াতে ১০ হাজার কোটি টাকার পদ্মাসেতুর খরচ এখন ২১ হাজার কোটি টাকা করা হয়েছে। প্রকল্পে বরাদ্দ বাড়ানোর নামে লুটপাট করা হচ্ছে।

শুক্রবার (৫ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত খালেদা জিয়ার মুক্তির দাবি ও গ্যাসের মূল্য বাড়ানোর প্রতিবাদে মানববন্ধনে তিনি একথা বলেন।  

নজরুল ইসলাম খান বলেন, সরকার মানুষের ভোটের অধিকার হনন করে ক্ষমতায় এসেছে বলেই আজ তারা জনগণের পকেট কাটা শুরু করেছে।

মানুষের অতি প্রয়োজনীয় গ্যাস, তার ওপর এখন ট্যাক্স বসানো হলো। তারা জনগণকে নিয়ে ভাবেন না। তারা বাজেটে সুযোগ দিয়েছেন তাদের, যাদের মাধ্যমে তারা ক্ষমতায় এসেছেন। জনগণকে নিয়ে ভাবার সময় নেই।

তিনি বলেন, প্রতিনিয়ত হত্যা, খুন, ধর্ষণের ঘটনা ঘটেই চলছে। এ অবস্থায় কোনো দেশ চলতে পারে না। এ পরিস্থিতি উত্তরণের জন্য খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে বিএনপি ও মহিলা দলের কেন্দ্রীয় নেতা কর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৯
ইএআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।