ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

‘দেশে উন্নয়ন করতে দলকে আরো শক্তিশালী করতে হবে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৪ ৬:৩২:২১ পিএম
প্রতিনিধিসভায় আমির হোসেন আমুসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

প্রতিনিধিসভায় আমির হোসেন আমুসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

বরিশাল: দেশে উন্নয়ন করতে দলকে আরো শক্তিশালী করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু।

বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে নগরের বরিশাল ক্লাব মিলানায়তনে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু জাতীয় নেতা নয় তিনি আজ আন্তর্জাতিক নেতা। তিনি এ পর্যন্ত ৩৭টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন। তার গতিকে শক্তিশালী ও বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে দলকে আরো সুসংগঠিত করা দরকার। সেলক্ষ্যকে সামনে রেখে বরিশালে অনুষ্ঠিত হচ্ছে দলের বরিশাল বিভাগীয় প্রতিনিধিসভা। পর্যায়ক্রমে সারাদেশে এ ধরনের সভা অনুষ্ঠিত হবে। উন্নয়নের ধারা অব্যহত রাখা, ষড়যন্ত্র প্রতিহত করা ও দলকে সুসংগঠিত করতে সারাদেশে পর্যায়ক্রমে আওয়ামী লীগের প্রতিনিধিসভা করা হচ্ছে।

দলের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, হাফিজ মল্লিব, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করীম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ।

সভা পরিচালনা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০১৯
এমএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-04 18:32:21